মোঃ সাইফুল্লাহ
খুবই সুন্দর। আমার মা গলব্লাডারে ক্যান্সারে আক্রান্ত। আল্লাহর কাছে আমার মায়ের জন্য দোয়া করবেন ও আমার মায়ের শাররিক অসুস্থতার বিষটি মানবিক দিক দিয়ে বিচার করে যে যতটুকু পারেন আর্থিক সাহায্য করবেন । সাহায্য পাঠানোর ঠিকানা : মোঃ সায়ফুল্লাহ ,সঞ্চয়ী হিসাব নং -১০১৭৪০৪, সোনালী ব্যাংক,মাগুরা শাখা মাগুরা। যোগাযোগের ঠিকানা :০১৯১১-৬৬০৫২২।
রোদের ছায়া
গোধূলির সুন্দর সুন্দর দিক বেশ সাবলীল ভাষায় বর্ণনা করেছেন দেখছি। আচ্ছা গোধূলির সাথে শৈশবের কি কোন সম্পর্ক আছে? আপনাকে অনেক শুভেচ্ছা আর আমাদের এই আসরের অন্য লেখাগুল পড়ার আমন্ত্রণ রইলো।
আসলে ভাই ঐ ভাবে কোন সম্পর্ক নাই। কিন্তু যদি আপনি শৈশবে ফিরে যান। সেই খেলাধুলার জগতে। তাহলে সবার আগে কিন্তু মাথায় আসে বিকাল বেলা। আর এর সাথে আপনি শৈশবের মিল খুজে পাবেন। আসলে ঐভাবে কল্পনা করে আমি কবিতাটি দেইনি। ভাল লাগল তাই দিলাম। ধন্যবাদ। আমার কবিতাটি পড়ার জন্য। আমি অন্য লেখাগুলো সময় পেলেই পড়ি। তবে সব গুল পড়া হয়ে উথে না। ধন্যবাদ এই আমন্ত্রণটা জানানর জন্য।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।